ইউটিউবের ১৮+ এডাল্ট থাম্বেনাইলের এর ভিডিও বন্ধ করুন ১ মিনিটেই

0
106

আসসালামুআলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কম এ আপনাদেরকে স্বাগতম । আশা করি ভালো আছেন ..? আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি । আপনাদের জন্য আমার আজকের টিউন হচ্ছে কি করে ইউটিউবের ১৮+ এডাল্ট থাম্বেনাইলের এর ভিডিও বন্ধ করবেন ।

আমাদের মধ্যে অনেকেই আছি ইউটিউব অপেন করলে ইউটিউবের হোম পেজ বা প্রথম পেজে আজে বাজে পিকটারের ছবি দিয়ে সাজানো উপরের ছবির থেকেও খারাপ ভিডিও আসে । যা সবার সামনে প্রকাশ করা যায় না । এখন ভাবুন তো হঠাৎ করে কোন ব্যক্তির সামনে আপনি ইউটিউব অপেন করলেন আর ইউটিউবের হোম পেজে ১৮+ ভিডিও অপেন হলো । তখন কেমন লাগবে বিষয় টা । হ্যা বন্ধুরা এমন একটা পরিস্থিতির মধ্যে আমি নিজেই পরেছিলাম । তখন বুজতে পেরেছি যে কত বড় একটা লজ্জা জনক বিষয় । আর তাই আপনারা যেন এমন পরিস্থিতিতে না পরেন তার জন্যই আজকের এই্ ট্রিকটি ।তো চলুন কি করে করবেন সেই সেটিং টি ।

প্রথমেই আপনার ইউটিউব অপেন করুন । তারপর নিচের ছবিটাকে ফলো করুন । আমি যেখানে মার্ক করে দেখিয়েছি সেখানে আপনি ইমেইল দিয়ে লগইন না করলে দেখতে পাবেন না । ঐখানে গিয়ার আইকন বা থ্রি ড্যাস দেখতে পাবেন । সেখানে ক্লিক করুন ।

General এ ক্লিক করার পর একটু নিচের দিকে যান । তারপর নিচের মতো দেখতে পাবেন । সেখানে Restricted Mode টা অন করে দিন । নিচের ছবিটির মতো করে ।

তাহলে আপনার কাজ শেষ । এই সেটিং টুকু আপনি ঠিক ঠাক ভাবে করতে পারলে আপনাকে আর কারও সামণে লজ্জায় পরতে হবে না । এরপর নিচের ছবিটি দেখুন আমি আমার ইউটিউবের হোমপেজে রিফ্রেস করেছি এখন দেখুন ঐ ধরনের কোন থাম্বেনাইল নেই । আর আসবেও না ।

ধন্যবাদ সবাইকে যারা ধর্য্য সহকারে এই পোস্টটি দেখেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here