আপনার পারমিশন ছাড়া আপনার ফোনের নেট কেউ ব্যবহার করতে পারবে না

0
34

আসসালামুআলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কম এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আশা করি ভালো আছেন । আপনাদের শুভ কামনায় শুরু করছি আজকের টিউন্স । আমাদের আজকের টিউন্স হচ্ছে আপনার পারমিশন ছাড়া আপনার ফোনের নেট কেউ ব্যবহার করতে পারবে না

আমাদের মধ্যে অনেক বন্ধু বান্ধব আছেন যারা তাদের বন্ধুদের ফোনের ইন্টারনেট ব্যবহার করেন । এবং ৫ মিনিটের কথা বলে ফোনের সমস্ত এম বি নেট শেষ করে দেয় । তো তখন কিছু বলার থাকে না । কিন্তু একটা কাজ করা যায় যে বন্ধুদের হাতে ফোন দেওয়ার আগে কাজটি করতে হবে । তাহলে বন্ধু শুধু মাত্র আপনার দেওয়া নির্দিষ্ট এমবি খরচ করতে পারবে তারপর আপনা আপনি নেট বন্ধ হয়ে যাবে । এক্টুলি নেট বন্ধ হবে না কিন্তু ব্লক হয়ে যাবে । আর ব্যবহার করতে পারবে না । তো চলুন কি সেই কাজটি দেখে নেওয়া যাক ।

প্রথমেই আপনার একটি এপ এর প্রয়োজন হবে । সেটা Play store থেকে সার্চ করে ইন্সটল করে নিতে পারেন । সে জন্য Play store গিয়ে সার্চ অপশনে Datally নামে সার্চ করুন । তারপর ইন্সটল করুন ।

অথবা সরাসরি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন ।

Direct Download Link:   Download Here

এরপর ইন্সটল করুন । এরপর এপটি অপেন করুন । তারপর নিচের মতো সেটিং করে নিন ।

এরপর দেখুন নিচের ছবিতে Datally app টি অফ করা আছে । এটাকে অন করে দিন ।

নিচের ছবির চিহ্নে ক্লিক করে অন করে দিন ।

নিচের ছবির মতো Set up data saver এ ক্লিক করে এটাকে অন করে দিন ।

নিচের ছবিতে ১ম বক্সে কত এমবি আপনার বন্ধু ব্যবহার করবে তা নির্ধারন করে দিন । তারপর নিচের বক্সে টিক মার্ক দিন । এবং সব শেষে Turn on guest mode এ ক্লিক করুন ।

এরপর চার ডিজিট এর একটা পাসওয়ার্ড দিন । এরপর সেট এ ক্লিক করুন । তারপর আবার একই পাসওয়ার্ড দিন OK তে ক্লিক করুন ।

এরপর কাজ শেষ । এখন আপনি যে লিমিট করেছেন ডাটা বা এমবি র ঠিক ততটুকু শেষ হওয়া মাত্র ডাটা ব্লক হয়ে যাবে ।অর্থাৎ আপনার ডাটা সেভ । যদি ট্রিকটি আপনার ভালো লাগে তবে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করবেন ।


ধন্যবাদ সবাইকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here