Home / অনলাইন ইনকাম / লাইভে কুইজ খেলুন আর টাকা ইনকাম করুন

লাইভে কুইজ খেলুন আর টাকা ইনকাম করুন

আসসালামু আলাইকুম । কেমন আছেন সবাই ..? আশা করি ভালো আছেন । আমিও আপনাদের দোয়ায় ভালো আছি । আপনাদের শুভ কামনা করে শুরু করছি । আমাদের আজকের টপিক লাইভে কুইজ খেলুন আর টাকা ইনকাম করুন হ্যা বন্ধুরা এটা কিন্তু ১০০% সত্যি । এটাই একমাত্র মোবাইল গেমস যেখানে লাইভে আপনাকে প্রশ্ন করা হবে এবং আপনি যদি সঠিক উত্তর দেন তবে তাদের লেভেল অনুযায়ী পুরস্কার হিসাবে টাকা পাবেন । এই টাকা আপনি বিকাশ কিংবা ডাচ্ বাংলা অ্যাকাউন্ট এর মাধ্যমে নিতে পারবেন ।

গেমটির নাম হচ্ছে সবজান্তা

এই গেমটি খেলার পুর্বে কিছু নিয়ম আছে, সেটা আপনাকে অবশ্যই জানতে হবে ।

গেমটি খেলার নিয়মঃ-

১. লাইভে অংশ গ্রহন করতে হবে । প্রতিদিন 9.30 মিনিটে খেলা অটোমেটিক ভাবে শুরু হবে । তখন আপনার ফোনে যদি সবজান্তা এপাটি ইন্সটল করা থাকে তবে আপনাকে নটিফিকেশন এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে । এবং তখন আপনাকে খেলায় অংশ গ্রহন করতে হবে । ঐ সময়ের মধ্যে আপনি খেলায় অংশগ্রহন না করলে আর তখন অংশগ্রহন করতে পারবেন না ।

২. আপনাকে প্রশ্ন করা হবে আপনাকে দ্রুত চিন্তা করে মাত্র ১০ সেকেন্ড এর মধ্যে উত্তর দিতে হবে ।

৩. আপনার উত্তর যদি ভুল হলে আপনি খেলা থেকে বাদ পরে যাবেন । যদি আপনার এক্ট্রা লাইভ তাকে তবে আপনি আবার ও খেলার সুযোগ পাবেন । এজন্য অতিরিক্ত লাইভ সংগ্রহ করে রাখুন ।

৪. আবার রেফারেল করার মাধ্যমে লাইভ ইনকাম বা আর্ন করা যায় । প্রতিটা রেফারেল এ আপনি ১ টা লাইভ আর যার রেফারেল কোড দিয়ে আপনি ১ টা লাইভ পেয়েছেন সে ১ টা লাইভ পাবেন । এটা আমার রেফারেল কোডঃ emran121688 অবশ্যই আমার রেফারেল দিয়ে ফ্রি লাইভ নিবেন । কেননা আপনার জন্যই কিন্তু আমার এই পোস্ট করা ।

৫. খেলা চলা কালিন লাইভ ক্রয় বা কিনতে পারবেন না । বা ঐ সময় আপনার রেফারেল দিয়ে কেউ লাইভ নিলে আপনি লাইভ পাবেন কিন্তু তখন ঐ লাইভ আপনি ব্যবহার করতে পারবেন না । তারপরের দিন ব্যবহার করতে পারবেন ।

একটা প্রশ্ন থেকে যায় যে আপনার পুরস্কার কি করে পাবেন বা নিবেন …?

একাউন্ট সাইন আপ করার পর । এপটিতে লগ ইন করার পর উপরে দেখুন লেখা আছে পুরস্কার পেতে তথ্য দিন । সেখানে ক্লিক করে তারপর আপনার বিকাশ নাম্বার টি দিন । আপনি পুরস্কারের যোগ্য হলে অর্থাৎ আপনার একাউন্টে টাকা জমা হলে অবশ্যই ২৪ ঘন্টার মধ্যে বিকাশে টাকা পেয়ে যাবেন । নিচের লিংকে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন ।

Direct Download Link: Download here

এপটি ডাউনলোড করার পর ইন্সটল করুন ।তারপর অপেন করুন । নিচের ছবির মতো ।

এপস সম্পর্কে আরও জানতে উপরের ছবির মতো নির্দেশনা বাটনে ক্লিক করুন । এর ভিতরে প্রবেশ করে আপনার তথ্য দিন । ব্যস কাজ শেষ । তারপর অপেক্ষা করুন রাত ৯:৩০ মিনিটের জন্য । সঠিক সময়ে খেলা লাইভে শুরু হবে । কোটিপতি লাইভ টিভি শো এর মতো ।

ধন্যবাদ সবাইকে ।

Facebook Comments
8800cookie-checkলাইভে কুইজ খেলুন আর টাকা ইনকাম করুন
The following two tabs change content below.
লেখা-লেখি আমার পেশা বা নেশা দুটোই বলতে পারেন । আর তাই প্রতিনিয়ত ব্লগ থেকে নিজে শিখি এবং অন্যকে ব্লগ পোস্ট এর মাধ্যমে শেখায় ।

Check Also

কিভাবে একটি পায়জা একাউন্ট তৈরি করবেন

আসলামুআলাইকুম । ফ্রি টিউন্স টুয়েন্টিফোর ডটকমে আপনাকে স্বাগতম । কেমন আছেন বন্ধুরা ? নিশ্চয়ই ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please wait...

আপনার ইমেইল দিন

আমাদের এই ব্লগে প্রকাশিত সকল আপডেট সবার আগে পেতে আপনার ইমেইল দিয়ে নাম দিয়ে সাইন আপ করুন ।
error: Content is protected !!