আসসালামুআলাইকুম। কেমন আছেন বন্ধুরা ..? আশা করি ভালো আছেন ..! আমিও আপনাদের দোয়ায় ভালো আছি । আপনাদের শুভ কামনা করে শুরু করছি । তো চলুন মুল আলোচনায় যাওয়া যাক । আমাদের আলোচনা ছিলো boya m1 microphone. কম বাজেটে হাই কোয়ালিটির মাইক্রোফোন নিয়ে । boya m1 microphone এই মাইক্রোফোনটি খুবই ভালো কাজ করে স্মার্ট ফোন, ট্যাবে, ক্যামেরায় ও কম্পিউটারে । তো boya m1 microphone নিয়ে আমাদের আজকের টপিক ।

আপনি কি কম বাজেটে হাই কোয়ালিটি মাইক্রোফোন খুঁজছেন ..?

তাহলে এই ট্রিকটি আপনার জন্যই । আপনাদের মধ্যে অনেকেই আমাদের ফেসবুক পেজে মেসেজ করে জানতে চেয়েছেন কম বাজেটের মধ্যে ভালো মাইক্রোফোন কোনটি ..? অনেকেই বলেন যে ভাই আমি ইউটিউবে কাজ করতে চাই অর্থাৎ ভিডিও তৈরি করে আপলোড করতে চাই । তো এর জন্য ভালো কোন মাইক্রোফোন সাজেস্ট করুন । যেটা দিয়ে আমি মোবাইল , কম্পিউটার , ট্যাব বা DSLR এ ব্যবহার করতে পারবো । তো আপনার জন্যই মুলতো এই টিউন্সটি । হ্যাঁ এই মাইক্রোফোনটি দিয়ে আপনি যে কোন ডিভাইসে ব্যবহার করতে পারবেন । তো চলুন দেখি এর কোয়ালিফিকেশন কেমন ।


Boya By-M1 clip microphone

আপনার প্রয়োজনীয় মাইক্রোফোনটি খুবই কোয়ালিটি সম্পুর্ন । যার নাম বা মডেল হচ্ছে , Boya By-M1 clip microphone. এটা আপনি এন্ড্রয়েড মোবাইল , কম্পিউটার , ট্যাব বা DSLR এ ব্যবহার করতে পারবেন । এখন এই Boya By-M1 clip microphone টি কিনতে পারবেন অনলাইনের মাধ্যেমে বাংলাদেশের যে কোন স্থান থেকে । আমি নিজে এটি ব্যবহার করি । তাই আমি আপনাকে সাজেস্ট করবো এটা নিতে । এই microphone টিতে খুবই হাই কোয়ালিটি ভয়েস রেকর্ড হয় । এবং কোন রকম নোয়েস বা অতিরিক্ত সাউন্ড আসে না রেকর্ডে । এবং অনেক দুর থেকে ও ভালো রেকর্ড হয় ।

clip-microphone-boya-by-m1

আরও জানতে বা অর্ডার করতে এই লিংকে ক্লিক করুন

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here