নিজের নামে রিংটন তৈরি করে নিন খুব সহজেই

1
163

আসসালামুআলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কমের পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আশা নয় বিশ্বাস ভালো আছেন । কেননা ফ্রি টিউন্স ২৪ সব সময় আপনাদের শুভ কামনাই করে । আমাদের আজকের টিউন্স খুব সহজেই কি করে নিজের নামে রিংটন তৈরি করবেন । সো নিজের নামে রিংটন তৈরি করার জন্য সম্পুর্ন টিউন্সটি পড়ুন এবং তৈরি করে নিন নিজের নামে রিংটন ।

আমরা অনেক সময় অনেক ভাবে দেখে থাকি যে অন্যের মোবাইলে নিজের নাম দিয়ে সুন্দর সুন্দর রিংটোন সেট করে রেখেছেন । বর্তমানে অনেক মুভিতে এরকম টোন বানিয়ে কাজ করতে দেখা যায় । এই কাজটি আপনি আপনার মোবাইল কিংবা কম্পিউটার দিয়ে করতে পারনে । তো সেটা আপনি কি করে করবেন । আর শুধু তার জন্যই আমাদের আজকের এই ব্লগ পোস্টটি । তো চলুন শুরু করি ।

শুরু করার পুর্বে আমার নিজের নাম দিয়ে তৈরি করা ডিমো রিংটোন টি একবার ডাউনলোড করে শুনে নিন। ফাইল সাইজ মাত্র 105 KB .

Demo Tone:  Download here

প্রথমে এই লিংকে ক্লিক করুন । এরপর নিচের ছবির মতো দেখতে পাবেন ।

Step 1: এখানে দেখুন আমি আমার নিজের নাম দিয়েছি । এখানে আপনি আপনার নাম দিন । এখানে নামের আগে মিঃ দেওয়ার কারন রিংটোন সুন্দর হওয়ার লক্ষ্যে । আপনি চাইলে মিঃ দিবেন না ।

Step 2: এখানে কি ধরনের মেসেজ আপনি চান সেটা সেট করুন । আমি যেমন, Please pickup the call দিয়েছি । কল আসলে এই কথাটা বলবে ।

Step 3: এই স্টেপে আপনার রিংটোনের সাথে কি মিউজিক বাজবে সেটা দিতে হবে । আমি যেমন, Iphone ringtone সেট করেছি । আপনি চাইলে অন্যটা দিতে পারেন ।

Step 4: এই স্টেপে তাদের অফিসিয়াল ফ্যান পেজে লাইক দিতে বলেছে । এখানে আপনি লাইক না দিলেও হবে । কিন্তু আমাদের এটা দেওয়া উচিৎ কেননা আমরা তাদের একটা সুবিধা ভোগ করছি । এজন্য অবশ্যই লাইক দিবেন ।

তারপর Make Ringtone এ ক্লিক করুন । ক্লিক করার পর ৩০ সেকেন্ড থেকে এক মিনিট অপেক্ষা করুন । তারপর নিচের ছবির মতো দেখতে পাবেন ।

এখানে আপনি চাইলে রিংটোনটি প্লে করে শুনতে পারেন । তারপর নিচে থেকে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন । কাজ শেষ । এখন আপনি আপনার ফোনে টোন টি সেট করে নিন । আজ এ পর্যন্তই । আবার অন্য কোন পোস্টে হাজির হবো । ভালো থাকবেন সুস্থ্য থাকবেন ফ্রি টিউন্স ২৪ এর সাথে থাকবেন । সেই শুভ কামনা করে শেষ করছি আজকের টিউন ।

“আল্লাহ হাফেজ”

1 COMMENT

  1. I will right away snatch your rss feed as I can’t in finding your email subscription link or e-newsletter service. Do you’ve any? Please let me realize in order that I may subscribe. Thanks.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here