Home / টিপস্ & ট্রিক্স / নিজের নামে রিংটন তৈরি করে নিন খুব সহজেই

নিজের নামে রিংটন তৈরি করে নিন খুব সহজেই

আসসালামুআলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কমের পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আশা নয় বিশ্বাস ভালো আছেন । কেননা ফ্রি টিউন্স ২৪ সব সময় আপনাদের শুভ কামনাই করে । আমাদের আজকের টিউন্স খুব সহজেই কি করে নিজের নামে রিংটন তৈরি করবেন

আমরা অনেক সময় অনেক ভাবে দেখে থাকি যে অন্যের মোবাইলে নিজের নাম দিয়ে সুন্দর সুন্দর রিংটোন সেট করে রেখেছেন । বর্তমানে অনেক মুভিতে এরকম টোন বানিয়ে কাজ করতে দেখা যায় । এই কাজটি আপনি আপনার মোবাইল কিংবা কম্পিউটার দিয়ে করতে পারনে । তো সেটা আপনি কি করে করবেন । আর শুধু তার জন্যই আমাদের আজকের এই ব্লগ পোস্টটি । তো চলুন শুরু করি ।

শুরু করার পুর্বে আমার নিজের নাম দিয়ে তৈরি করা ডিমো রিংটোন টি একবার ডাউনলোড করে শুনে নিন। ফাইল সাইজ মাত্র 105 KB .

Demo Tone:  Download here

প্রথমে এই লিংকে ক্লিক করুন । এরপর নিচের ছবির মতো দেখতে পাবেন ।

Step 1: এখানে দেখুন আমি আমার নিজের নাম দিয়েছি । এখানে আপনি আপনার নাম দিন । এখানে নামের আগে মিঃ দেওয়ার কারন রিংটোন সুন্দর হওয়ার লক্ষ্যে । আপনি চাইলে মিঃ দিবেন না ।

Step 2: এখানে কি ধরনের মেসেজ আপনি চান সেটা সেট করুন । আমি যেমন, Please pickup the call দিয়েছি । কল আসলে এই কথাটা বলবে ।

Step 3: এই স্টেপে আপনার রিংটোনের সাথে কি মিউজিক বাজবে সেটা দিতে হবে । আমি যেমন, Iphone ringtone সেট করেছি । আপনি চাইলে অন্যটা দিতে পারেন ।

Step 4: এই স্টেপে তাদের অফিসিয়াল ফ্যান পেজে লাইক দিতে বলেছে । এখানে আপনি লাইক না দিলেও হবে । কিন্তু আমাদের এটা দেওয়া উচিৎ কেননা আমরা তাদের একটা সুবিধা ভোগ করছি । এজন্য অবশ্যই লাইক দিবেন ।

তারপর Make Ringtone এ ক্লিক করুন । ক্লিক করার পর ৩০ সেকেন্ড থেকে এক মিনিট অপেক্ষা করুন । তারপর নিচের ছবির মতো দেখতে পাবেন ।

এখানে আপনি চাইলে রিংটোনটি প্লে করে শুনতে পারেন । তারপর নিচে থেকে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন । কাজ শেষ । এখন আপনি আপনার ফোনে টোন টি সেট করে নিন । আজ এ পর্যন্তই । আবার অন্য কোন পোস্টে হাজির হবো । ভালো থাকবেন সুস্থ্য থাকবেন ফ্রি টিউন্স ২৪ এর সাথে থাকবেন । সেই শুভ কামনা করে শেষ করছি আজকের টিউন ।

“আল্লাহ হাফেজ”

Facebook Comments
9120cookie-checkনিজের নামে রিংটন তৈরি করে নিন খুব সহজেই
The following two tabs change content below.
লেখা-লেখি আমার পেশা বা নেশা দুটোই বলতে পারেন । আর তাই প্রতিনিয়ত ব্লগ থেকে নিজে শিখি এবং অন্যকে ব্লগ পোস্ট এর মাধ্যমে শেখায় ।

Check Also

Recovery Memory card

মেমোরির ডিলেট হওয়া ফাইল ফিরিয়ে আনুন খুব সহজেই

আসসালামু আলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কম এ আপনাকে স্বাগতম । কেমন আছেন বন্ধুরা …

One comment

  1. I will right away snatch your rss feed as I can’t in finding your email subscription link or e-newsletter service. Do you’ve any? Please let me realize in order that I may subscribe. Thanks.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please wait...

আপনার ইমেইল দিন

আমাদের এই ব্লগে প্রকাশিত সকল আপডেট সবার আগে পেতে আপনার ইমেইল দিয়ে নাম দিয়ে সাইন আপ করুন ।
error: Content is protected !!