বিকাশ এপ থেকে রিচার্জ করলেই ৫০% ক্যাশ ব্যাক

2
41

আসসালামু আলাইকুম । কেমন আছেন বন্ধুরা ..? আশা করি ভালো আছেন ! তো বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই আছি যারা এই সুবিধা টা ভোগ করছি । বিকাশ আমাদের জন্য দারুন একটি সুবিধা দিয়েছে । আর তা হলো বিকাশ এপ থেকে রিচার্জ করলেই ৫০% ক্যাশ ব্যাক । অর্থাৎ আপনার যদি কোন বিকাশ অ্যাকাউন্ট থাকে, আর আপনার যদি কোন স্মার্ট ফোন থাকে তাহলেই আপনি বিকাশের এই সুবিধাটি অনায়াশে ব্যবহার করতে পারবেন । কি করে পাবেন সুবিধা টি নিম্নে দেখুন ।

>> বিকাশ এপস্ থেকে ইনকাম করুন প্রতিদিন ৳৫০০ টাকা<<

প্রথমেই প্রয়োজন একটা বিকাশ একাউন্ট আর একটা বিকাশ এপ ও একটি এন্ডয়েড মোবাইল । যদি আপনার বিকাশ একাউন্ট না থাকে তবে আপনার নিকটস্থ কোন বিকাশ এজেন্ট এর কাছ থেকে একাউন্ট করে নিন । এর জন্য প্রয়োজন

  • ১. একটা ভোটার আইডি কার্ড এর রঙিন ফটোকপি ,
  • ২. যার ভোটার আইডি কার্ড তার পাসপোর্ট সাইজের ২ কপি রঙিন ছবি ।

এরপর প্রয়োজন এপ । এপ আপনি গুগলে প্লে স্টোরে সার্চ দিলেই পেয়ে যাবেন । আর ঝামেলা এড়াতে খুব সহজেই নিচে থেকে ডাউনলোড এ ক্লিক করে ডাউনলোড করে নিন । ডাউনলোড এ ক্লিক করার পর আপনার বিকাশ নাম্বার দিয়ে চেক টিক মার্ক দিয়ে তারপর সাবমিট আইকন এ ক্লিক করুন । নিচের ছবির মতো ।

Bkash sign up
Bkash sign up

তারপর এপ ডাউনলোড করুন । ডাউনলোড করা শেষ হলে এপটি অপেন করুন । অপেন করার পর আপনার বিকাশ পিন নাম্বার দিয়ে এপটিতে প্রবেশ করুন । তারপর যদি আপনার বিকাশ  একাউন্টে টাকা থাকে তাহলে আপনার অথবা যেকোন নাম্বারে রিচাজ করুন এপ থেকে দেখবেন ১২ ঘন্টার মধ্যে আপনি যত টাকা রিচার্জ করে ছিলেন ঠিক তার অর্ধেক টাকা অর্থাৎ ৫০% আপনার বিকাশ একাউন্ট এ ফেরত দিয়েছেন বিকাশ কর্তৃপক্ষ। বিশ্বাস না হলে নিচে আমি ৩ বার ক্যাশ ব্যাক পেয়েছি তার স্কিন সর্ট  দিচ্ছি দেখে নিন ।

ধন্যবাদ সবাইকে ।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here