বিকাশ এপস্ থেকে ইনকাম করুন প্রতিদিন ৳৫০০ টাকা

2
121

আসসালামুআলাইকুম । কেমন আছেন বন্ধুরা …? আশা করি ভালো আছেন । আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি । তো বন্ধুরা আজ আমি আপনাদের দেখাবো কি করে আপনার বিকাশ একাউন্ট দিয়ে এপস্ এর মাধ্যেমে প্রতিদিন ৳৫০০ টাকা ইনকাম করবেন । আমাদের দেশে অর্থাৎ বাংলাদেশে বিকাশ একটা এবলাবল বিষয় হয়ে দাড়িছে । প্রায় ব্যক্তির সিমে এখন বিকাশ একাউন্ট দেখা যায় বা পাওয়া যায় । আমরা এই একাউন্ট কে কাজে লাগিয়ে কি করে টাকা ইনকাম করবো সেটা দেখবো । তবে হ্যা যদি আপনার বিকাশ একাউন্ট না থাকে তাহলে কিন্তু হবে না । যদি আপনার বিকাশ একাউন্ট না থাকে তাহলে আপনার নিজের আশে পাশে কোন বিকাশ এজেন্টদের কাছ থেকে একটি বিকাশ একাউন্ট খুলে নিন ।  তো চলুন দেখি আর কি কি লাগবে বা করতে হবে ।

 

এখন আপনার প্রয়োজন একটা বিকাশ এপস্ । এটা আপনি কোথায় পাবেন …? এটা আপনি গুগল প্লে স্টোরে পাবেন । কিন্তু সেখান থেকে এপস্ ডাউনলোড করলে আপনি টাকা ইনকাম করতে পারবেন না । আর যেহেতু আমি এত কষ্ট করে আপনাদের জন্য টিপস্ টি দিচ্ছি সেজন্য অবশ্যই আমার দেওয়া লিংক থেকে এপস্ টি ডাউনলোড করবেন । এতে করে আমার এখান থেকে ইনকাম হবে । তাই অবশ্যই আমার দেওয়া লিংক থেকে এপস্ টি ডাউনলোড করবেন ।

প্রথমে নিচের ডাউনলোড লিংক থেকে এপস্ টি ডাউনলোড করুন ।

Direct Download Link:- Bkash App

 

ডাউনলোড শেষ হলে এখন কিছু গুরুত্বপূর্ন প্রশ্ন এবং তার উত্তর দেখুন ।

***আপনাদের মনে এই ধরনের প্রশ্ন আসতে পারে কি করে টাকা ইনকাম করবো …?

উত্তরঃ আপনি এই এপস্ থেকে রেফারেল করার মাধ্যে টাকা ইনকাম করতে পারবেন ।

*** এখন প্রশ্ন আসতে পারে রেফারেল কি …?

উত্তরঃ রেফারেল হচ্ছে আপনার  ব্যবহারকৃত বিকাশ এপস্ এর একটা শেয়ার অপশন । যেটা থেকে আপনি আপনার সব বন্ধুদের কাছে একটা লিংক শেয়ার করতে পারবেন । আর ঐ লিংক থেকে ক্লিক করে যে বিকাশ  এপস্ ডাউনলোড করে ব্যবহার করবে তখন আপনার ইনকাম হবে ।

*** আরো একটা প্রশ্ন প্রতি রেফারেল এ কত টাকা পাবো …?

উত্তরঃ  আপনি প্রতি রেফারেল এ ৫০ টাকা করে পাবেন ।

তো চলুন এখন দেখা যাক কি করে এই এপস্ এর মাধ্যমে লিংক শেয়ার করবেন ।

আপনি লিংক শেয়ার করতে পারেন বিভিন্ন উপায়ে । যেমন, Facebook, imo, text message,Email, fb messager, whats app, SHAEit, ইত্যাদি এপস্ এর মাধ্যমে আপনার বন্ধুদের ইনভাইট করতে পারবেন ।

 

এখন আমি আপনাদের দেখাবো কি করে  এটা করবেন ।

প্রথমেই এপটি অপেন করবেন ।এপটি অপেন করার সময় অবশ্যই ইন্টারনেট কানেকশন অন রাখবেন । অপনে করার পর দেখবেন লেখা আছে একাউন্ট নাম্বার দিন । এখানে আপনার বিকাশ নাস্বার দিবেন । তারপর ডান পাশের তীর চিহ্নে ক্লিক করুন । তারপর আপনার বিকাশ পিন দিন । তারপর ডান পাশের তীর চিহ্নে ক্লিক করুন । এভাবে সকল তথ্য দিয়ে দিন যা চাচ্ছে । তারপর দেখন নিচের মতো আসবে ।

 

Bkash

 

এরপর রেফার এ ফ্রেন্ডে ক্লিক করুন । দেখুন নিচের মতো ছবি আসবে ।

 

 

এখন এখানে শেয়ার কোড  নামে অপশন আসছে  এখানে ক্লিক করুন ।  এবার নিচে দেখুন ।

 

এখান থেকে আপনার বন্ধুদের শেয়ার করুন । আর যে বন্ধুরা আপনার রেফারেল লিংকে ক্লিক করে এপস্ ইনস্টল করবে এবং আপনার মতো বিকাশ নাম্বার , পিন ইত্যাদি ব্যবহার করে এপটিতে প্রবেশ করবে তখনই কেবল আপনি আপনার বিকাশ একান্টটে ৳৫০ টাকা পাবেন ।

এর পরেও যদি কেউ বুঝতে না পারেন তাহলে  আমাকে ফেসবুকে ইনবক্স করতে পারেন বা নিচে কমেন্ট করে জানাতে পারেন আর যদি ভালো লাগে তাহলে এই পোস্টটি আপনার বন্ধুদের শেয়ার করে দেখার সুযোগ করে দিতে পারেন ।

 

।।।। ধনবাদ সবাইকে ।।।।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here