আসসালামু আলাইকুম । ফ্রি টিউন্স ২৪ ডট কম এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম । কেমন আছেন বন্ধুরা …? আশা করি ভালো আছেন ! তো আপনাদের শুভ কামনা করে শুরু করছি আজকের টিউটোরিয়াল । আমাদের আজকের টিউটোরিয়াল হচ্ছে কি করে আপনি ফ্রিতে ডাউনলোড করবেন ByteFence Anti Malware Pro । আসলেই আমাদের মধ্যে অনেকেই আছি যারা কম্পিউটারে কোন Anti Malware ব্যবহার করি না । কারন একটা সাধারন Antivirus এর দাম কমপক্ষে ৪০০-৫০০ টাকা । আমি সাজেস্ট করবো কেনো ৪০০,৫০০ টাকা দিয়ে Antivirus কিনতে যাবেন যদি টাকা ছাড়াই একটি পুর্নাঙ্গ Antivirus পাচ্ছেন সাড়া জীবনের জন্য । তো চলুন দেখি কেমন সেই Antivirus । তার আগে বলে রাখী এই Antivirus টি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই আপনার কম্পিউটারে ইন্টারনেট কানেকশন থাকতে হবে । তো চলুন শুরু করি ।

প্রথমেই নিচের ডাউনলোড লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন ।

ডাউনলোড লিংক ঃঃ-  এখানে ক্লিক করুন

ডাউনলোড করার পর ফাইলটা unzip করে নিন । তারপর unzip করা ফোল্ডারে মধ্যে সেটআপ ফোল্ডার পাবেন এবং তারপর bytefence-installer_3.19.0.0.exe এমন একটি সেটআপ ফাইল পাবেন । এই ফাইলটা আপনার কম্পিউটারে ইন্সটল করুন । তারপর দেখুন নিচের মতো ইনটারফেস আসবে ।

FREETUNES24.COM

এরপর উপরের ডানপাশের Active বাটনে ক্লিক করুন । দেখুন নিচের মতো আসবে ।

তারপর ১মে বক্সে মধ্যে কিছু কোড দিতে হবে । আর সেই কোড টি আপনি যেখানে zip File টা unzip করেছিলেন সেই ফোল্ডারের মধ্যে দেখুন একটা Serial Keys নামে ফোল্ডার আছে । দেখুন সেই ফোল্ডারে কোড পাবেন । আর সেই কোডটি সম্পূর্ন কপি করে এই বক্সে পেস্ট করুন েএবং ইন্টার বাটন চাপুন । দেখুন একটিভ হয়ে গেছে । এখন দেখুন এটা কাজ করছে ।

এখানে দেখুন এনটিভাইরাস এপটি একটিভ হয়ে গেছে । তাহলে  পেয়ে গেলেন ফ্রিতে ByteFence Anti-Malware Pro ।

এরপরেও যদি বুঝতে না পারেন তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন ।

ধন্যবাদ সবাইকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here