আসসালামুআলাইকুম কেমন আপনারা ..? আশা করি ভালো আছেন । আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । ১মেই আপনাদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি । কারন আমি এই সাইটের  এডমিন, কিন্তু একটু ব্যস্ততার কারনে নিয়মিত আপনাদের জন্য পোস্ট করতে পারছি না । এজন্য আমি খুবই দুঃখিত । যদি আপনাদের মধ্যে কেউ আমার সাইটে কাজ করার ইচ্ছা থাকে তবে আমার সাথে যোগাযোগ করতে পারেন । ফেসবুকে আমাকে পেতে ইনবক্স করুন এখানে । তো উপরের টাইটেল দেখে বুঝতেই পারছেন আমি কি বলতে চাচ্ছি । হ্যাঁ বন্ধুরা এখন বিকাশ অ্যাপ থেকে ক্যাশ আউট করলে চার্জ ১৫ টাকা, আর সেন্ড মানি একদম ফ্রি । এর সাথে আছে আরও অনেক সুন্দর কিছু ফিচার । সেগুলোই নিচে বর্ণনা করবো । তো চলুন দেখা যাক বিকাশ অ্যাপে কি কি সুবিধা আছে …?

bkash appsসুবিধাঃ

১.অনেক দ্রুত টাকা পাঠানোর একমাত্র সহজ উপায় হচ্ছে বিকাশ অ্যাপ । শুধু তাই নয় বিকাশ অ্যাপ থেকে সহজেই মোবাইল রিচার্জ      , বিদ্যুৎ বিল পরিশোধ, কেনাকাটা করা ও বিভিন্ন ধরনের লেনদেন করা যায় ।

২.বিকাশ অ্যাপটির মাধ্যেমে আপনি কত টাকা আদান প্রদান করলেন সেটা দেখতে পারবেন । এবং দিনে কত টাকা লেনদেন করতে পারবেন কত টাকা আপনার বিকাশের জন্য লিমিট করেছে তা দেখতে পাবেন ।

৩.এই অ্যাপটি ব্যবহারে আপনি পাবেন ফ্রিতে সেন্ড মানি করা, ও আগে যেমন ক্যাশ আউট করতে গেলে ১.৮৫% চার্জ দিতে হতো মানে প্রতি হাজারে ২০ টাকা চার্জ দিতে হতো এই অ্যাপটি ব্যবহার করলে আপনাকে মাত্র ১৫ টাকা হাজারে দিতে হবে ।

৪.এই অ্যাপ থেকে টাকা লেনদেন করার সময় ভুল হওয়ার সম্ভাবনা খুবই কম । কেননা এখানে ক্যাশ আউট করার সময় এজেন্টের কিউআর কোড স্ক্যান করলে অটোমেটিকভাবে এজেন্টের নাম্বার আপনার মোবাইলে চলে আসবে এত আপনার ভুল হওয়ার সম্ভাবনা নাই ।

৫.অপর দিকে বিকাশ মেনুতে যেমন আপনি খুব তারাহুরো করে মেনু গুলো পড়ে তারপর নাম্বার , টাকার পরিমান , ও পিন দিয়ে সেন্ড করতে হয় এবং একটু দেরি হলে Invlid Code কোড লেখা আসে । আপনাকে পুনোরায় চেস্টা করতে হয় । এবং ভুল হওয়ার সম্ভাবনা খুবই বেশি ।

 

আরও জানতে ভিজিট করুন  www.bkash.com

 

তাই আমি রিকমেন্ট করবো যাদের বিকাশ একাউন্ট আছে তাদের বিকাশ অ্যাপটি ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here