আসসালামুআলাইকুম । কেমন আছেন আপনারা …? আশা করি ভালো আছেন …! আর আপনাদের শুভ কামনা করে শুরু করছি আমাদের আজকের টিউটোরিয়াল । তো আমাদের আজকের টিউটোরিয়াল হচ্ছে কি করে আপনি ফেসবুক থেকে প্রতিদিন  $10 ডলার ইনকাম করবেন । আসলে আমরা অনেকেই আছি যে ফেসবুকে সময় কাটানোর জন্য আসি । আর এই সময় কাটানোর সময় টুকু যদি কোন টাকা ইনকামের কাজে লাগানো যায় । তাহলে তো ভালোই হতো তাই না । তো আমি আজকে আপনাদের সেই প্রকৃয়াটা দেখাবো ।

ফেসবুক পেজঃ-

প্রথমেই কি প্রয়োজন সেটা নিয়ে আলোচনা করি । ফেসবুকে যদি আপনার ভালো মানের একটা পেজ থাকে তাহলে অনেক ভালো হয় । ভালো মানের বলতে ৫০০০০ বা তার বেশী লাইক থাকলে আপনি বেশি লাভবান হবেন । কেননা যত আপনার পেজে লাইক থাকবে তত আপনার পোস্টে ভিউ বা ক্লিক করার সম্ভাবনা বেশি । আর যত ক্লিক তত বেশি ইনকাম । এই সাইট থেকে 1000 ক্লিক এ $1 ডলার দেয় । এখন ধরুন আপনার ৫০০০০ হাজার বা তার বেশি লাইক থাকে তার মধ্যে অবশ্যই ৮-১০ হাজার ক্লিক তো হতেই পারে তাই না …? আর যদি ১০ হাজার ক্লিক পরে তবে আপনি পাবেন ১০ ডলার । ১ ডলার = ৮৪ টাকা , তাহলে ১০ ডলার= ৮৪০ টাকা । অর্থাৎ আপনি  একটা লিংক  আপনার ফেসবুক পেজে শেয়ার করার জন্য প্রতিদিন অন্তত ৮৪০ টাকা ইনকাম করতে পারবেন । তাহলে আপনার মাসিক ইনকাম হবে ২৫,২০০ টাকা । তাহলে ফেসবুকে সময় কাটানো হলো আবার মাসে ২৫০০০ টাকা ইনকাম ও হলো ।

ওয়েব সাইটঃ-

যদি আপনার  একটা ওয়েব সাইট থাকে তবে সেটার ক্ষেত্রে ও একই । ও আর একটা কথা শুধু লিংক শেয়ার করাই না রেফার করার মাধ্যমে ও ইনকাম করতে পারেন যেমন আপনার রেফার লিংক থেকে যদি কেউ একাউন্ট করে তবে তার জন্য আপনি ৫০% পাবেন । তাই যত তাড়াতাড়ি সম্ভব নিচের লিংক থেকে একাউন্ট করে নিন এবং ইনকাম শুরু করে দিন । আর হ্যা নিচের লিংক থেকে একাউন্ট খুললে আমিও ৫০% কমিশন পাবো । আর তাই অবশ্যই নিচের লিংক থেকেই একাউন্ট তৈরি করুন । তাহলে আমার লেখাটার জন্য উৎসাহ পাবো ।

প্রথমে এই লিংকে ক্লিক করুন

এবার দেখুন নিচের মতো একটা পেজ আসবে ।

 

ফেসবুক থেকে ইনকাম

 

এবার পেজের ডানপাশের উপরের দিকে সাইন আপ বাটনে ক্লিক করে একাউন্ট করে নিন । নিচের মতো ।

 

ফেসবুক

 

এরকম ফিলাপ করে রেজিস্টার বাটনে ক্লিক করুন  । ব্যস একাউন্ট তৈরি হয়ে গেছে । এবার লগিং করুন ।  নিচের মতো পেজ আসবে ।

 

অনলাইন ইনকাম

 

এখন দেখুন আমি যে স্থানে মার্ক করেছি সেখানে লেখা আছে Your url here । অর্থাৎ আপনার একটা url লিংক দিতে বলছে । এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে এখানে আমি কোন url লিংক দেবো বা url লিংক কি …?  তার জন্য নিচের ছবি দেখুন ।

 

অপরাধী । আরমান আলিফ

 

এখানে দেখুন আমি ইউটিউব এ প্রবেশ করেছি ।  এবং সার্চ দিয়েছি এখনকা সাড়া জাগানো জনপ্রিয় কন্ঠশিল্পি আরমান আলিফ এর অপরাধী গানটা । যে গানটা আমি প্লে করেছি তার একটা url লিংক আছে । আর সেটা আমি মার্ক করে রেখেছি । এখন আমরা কি করবো …? আমরা করবো হচ্ছে এমন কোন ভাইরাল খবর বা গান বা  ইন্টারটেইনমেন্ট যে কোন কিছু । এবং যেটা শেয়ার করতে চাই সেই পেজে থেকে তার url লিংকটা কপি করে যেখানে Your url here লেখাটা ছিলো সেখানে পেস্ট করবো । এবং তার বাম পাশে নিচে দেখুন লিখা আছে Shorten । Shorten এ ক্লিক করুন । দেখুন লিংকটি ছোট হয়ে গেছে । নিচে দেখুন ।

 

 

এখন এই লিংকটাকে আপনি যে কোন ওয়েব সাইট বা ফেসবুক পেজে বা আপনার ফেসবুক টাইমলাইনে । পোস্ট করতে পারেন । নিচের ছবিটা দেখুন ।

 

oporadhi

 

এখন পোস্ট বক্সে লিংকটি পেস্ট করে দিন । একটু অপেক্ষা করুন , তারপর দেখুন নিচে টাইটেল সহ ছবি আসবে ঐ লিংকের । তারপর যে লিংকটি পেস্ট করেছিলেন সেটা বেকস্পেস দিয়ে কেটে দিন । তারপরেও দেখবেন ছবিটা বা লিংটা  থেকে যাবে । তারপর  শেয়ার বাটনে ক্লিক করুন ।

এখন যত ক্লিক তত ইনকাম । এরপর রইল টাকা বা ডলার উইড্র করার ব্যপারটা । এখান থেকে টাকা পে করে শুধু মাত্র পেপাল এবং বিট কয়েনে । পেপাল তো বাংলাদেশ থেকে খুব একটা প্রবলেম তাই সাজেস্ট করবো বিট কয়েন একাউন্টাকে । যাদের বিট কয়েন একাউন্ট নাই তাদের জন্য রইল আমার পড়ের টিউটোরিয়াল ।

যদি আমার টিপস্ টি ভালো লেগে থাকে তবে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করবেন । আর হ্যা আমার একটা ইউটিউব চ্যানেল আছে দেখে আসতে পারেন ।

আমার ইউটিউব চ্যানেলটি দেখতে এখানে ক্লিক করুন

 

~~~ধন্যবাদ সবাইকে~~~

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here