আসসালামুআলাইকুম । ফ্রী টিউন্স ২৪ ডট কম এ আপনাকে স্বাগতম । কেমন আছেন বন্ধুরা ? আশা করি ভালো আছেন । আপনাদের শুভ কামনা করে শুরু করছি আজকের টিউটোরিয়াল । আজকের টিউটোরিয়ালে থাকছে এন্ড্রয়েড এর জন্য ২টি ফ্রী মাল্টিপ্লেয়ার গেমস্ । এই সমস্ত ফ্রী গেমস্ গুলি আপনাদের উত্তেজনাপূর্ন গেমিং জগতে নিয়ে যাবে । খেলার সময় আপনার প্রয়োজন শুধু একটি সুন্দর এন্ড্রয়েড ফোন । আর আপনার যদি সুন্দর এটি স্মার্ট ফোন থাকে তবে এই সমস্ত গেমস্ এর তালিকা থেকে আপনার পছন্দের গেমটি নিচের লিংক থেকে ডাউনলোড করে খেলাটি উপভোগ করতে পারেন । তো চলুন দেখা যাক কি কি গেমস্ আপনাদের জন্য রেখেছি।


 

AdventureQuest 3D

AdventureQuest 3D এটি সাহসিক অনুভূতি এবং কল্পনা সঙ্গে একটি রোমাঞ্চকর খেলা। এই মাল্টিপ্লেয়ার গেম আর্টিক্স বিনোদন দ্বারা ক্রস-প্ল্যাটফর্ম সাপোর্ট করে থাকে এ জন্য আপনি মোবাইলে বা কম্পিউটারে অথবা আপনার বন্ধু মোবাইলে বা কম্পিউটারে একই সংগে অনলাইনে খুজে পেতে বা খোলাটি উপভোগ করতে পারেন ।

 

গেমটি শেষ আপডেট হয়েছেঃ- April 6, 2018

গেমটির সাইজঃ- 32M

ইন্সটল করেছেঃ- 1,000,000+

বর্তমান ভার্শনঃ- 1.8.3

গেমটি ডাউনলোড করতে গুগল প্লেস্টোর গিয়ে সার্চ করুন AdventureQuest 3D । এরপর ডাউনলোড ইনস্টল করুন ।তারপর উপভোগ করুন ।


 

Mortal Kombat X

Mortal Kombat X এটি একটি চমৎকার মাল্টিপ্লেয়ার এন্ড্রয়েড গেম । আপনি যদি একটি ভালো যুদ্ধের কথা ভেবে থাকেন তবে এই গেমটি আপনার জন্য । এই গেমটি আপনি দল নিয়ে খেলতে পারবেন । Mortal Kombat X আপনাকে মোবাইল এবং ট্যাবলেট উভয় ডিভাইসের মধ্যে খেলার জন্য চমৎকার অভিজ্ঞতা দেবে। আপনি অন্যান্য প্লেয়ার নিয়ে দল তৈরি করে এক সঙ্গে যুদ্ধ করতে পারবেন । এরজন্য আপনাকে বিশেষভাবে আক্রমন শিখতে হবে কম্বাট যোদ্ধাদের খুজে বের করতে হবে । আপনার দলের জয়লাভ ধারা আপনার দলের র‌্যাংক আপ করতে পারবেন ।

 

গেমটি শেষ আপডেট হয়েছেঃ- February 28, 2018

গেমটির সাইজঃ- 24M

ইন্সটল করেছেঃ- 10,000,000+

বর্তমান ভার্শনঃ- 1.17.0

গেমটি ডাউনলোড করতে গুগল প্লেস্টোর গিয়ে সার্চ করুন Mortal Kombat X । এরপর ডাউনলোড ইনস্টল করুন । তারপর উপভোগ করুন ।

 

যদি আমাদের পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তবে অবশ্যই লাইক কমেন্ট করে জানাবেন ।

সবাইকে ধন্যবাদ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here