আসসালামুআলাইকুম। ফ্রী টিউন্স ২৪ ডট কম এ আপনাকে স্বাগতম। আশা করি সবাই ভালো আছেন। উপরের টাইটেল দেখে নিশ্চয়ই বুঝতে পেরেছেন কি দেখাতে যাচ্ছি। হ্যা বন্ধুরা আজ আপনাদের দেখাবো কি করে একটি এন্ড্রয়েড অ্যাপ ব্যবহার করে আপনার গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ডের এর Android ফোনকে Track করবেন । আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক । তার আগে জেনে নিই সুবিধা/অসুবিধার কিছু কথা ।

সুবিধাঃ-

  • প্রথম সুবিধা হচ্ছে আপনার গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ড সত্যি পিওর নাকি ঝামেলা আছে । অর্থাৎ আপনার gf/bf কার সাথে কথা বলে কখন কথা বলেছে, কতক্ষন কথাবলে তার কল সামারি, কন্টাক্ট নাম্বার, এমন কি কল রেকর্ড ডাউনলোড করে শুনতে পারবেন ।
  • ঐ মোবাইল থেকে কোন নাম্বারে এসএমএস করে সেই নাম্বার এবং কি লিখেছে মেসেজে সেটাও জানতে পারবেন ।
  • ঐ মোবাইল থেকে কোন সাইটে ভিজিট করেছে সেই সাইটের লিংক দেখতে বা আপনিও ভিজিট করতে পারবেন।
  • ঐ মোবাইল ক্যামেরা দিয়ে কি রকম ছবি তোলা হয়েছ। সেগুলো ডাউনলোড করতে পারবেন ।
  • ঐ মোবাইল ইন্টারনেট এক্টিভ থাকা অবস্থায় সরাসরি ঐ মোবাইল থেকে এই মুহুর্তে কি করা হচ্ছে তা লাইভে দেখতে বা স্ক্রিন সর্ট নিতে পারবেন। এমন কি লাইভে রেকর্ড ও করতে পারবেন ।
  • আপনার ট্রাক করা মোবাইলটি যে কোন সময় লক করতে পারবেন । শুধু মাত্র ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
  • তাছাড়া আপনার মোবাইলটি হারিয়ে গেলেও এই পদ্ধতি অবলম্বন করে অনেক উপরের দেওয়া সুবিধা গুলো পেতে পারেন। তাই দেরি না করে এখনই আপনার নিজের ব্যক্তিগত মোবাইলটিকে ট্রাক করে রাখুন । যদি কখনো কাজে আসে ।

অসুবিধাঃ-

  • প্রথম সমস্যা হবে গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ড এর মধ্যে সন্দেহ সৃষ্টি ।
  • দিত্বীয় তে কোন সমস্যা হবে না ।

 


প্রথম ধাপঃ-

প্রথমেই আমাদের ট্রাক করার জন্য একটি এন্ড্রয়েড অ্যাপ দরকার । অ্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করুন । তারপর আপনি যে ফোনটি Track করতে চান সেই মোবাইলে Install করুন ।এরপর অপেন করুন। অ্যাপটি অপেন করার সময় ঐ মোবাইলে অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে। এরপর দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে ।

 

Mobile tracker free

এখন Accept এ ক্লিক করুন। তারপর নিচের মতো ইন্টারফেস আসবে ।

 

Mobile tracker free

এখন Create an account এ ক্লিক করুন ।এরপর নিচের মতো ইন্টারফেস দেখতে পাবেন ।

 

Mobile tracker free

 

এরপর Device admistrator and Disable app notifications ২ টা তেই টিক মার্ক দিন বা অন করুন। প্রথমে Device admistrator এ টিক দিন। টিক মার্ক দিলে নিচের মতো ইন্টারফেস আসবে।

Device admistrator

 

এরপর Activate বাটনে ক্লিক করুন। তারপর ব্যাক বাটন ক্লিক করে আগের মেনুতে ফিরে যান । তারপর Disable app notifications ক্লিক বা টিক মার্ক দিন। টিক মার্ক দিলে নিচের মতো ইন্টারফেস আসবে।

 

Mobile Tracker

 

এবার Go তে ক্লিক করুন । দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

Mobile Tracker

 

এখন চিত্রের মার্ক করা অপশনের টিক মার্ক তুলে দিন। তাতে করে ঐ ফোনে এই অ্যাপ থেকে কোন নটিফিকেশন না যায়। আবার ব্যাক বাটন ক্লিক করে আগের মেনুতে ফিরে যান। এবার Next বাটনে ক্লিক করুন। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

এখানে আপনি আপনার একটা ইমেইল দিন । যদি ইমেইল তৈরি করতে না পারেন তো এই লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন । মনে রাখবেন এই ইমেইলের মাধ্যমে পরবর্তিতে আপনি ঐ ফোনের সমস্ত তথ্য পাবেন। তারপর ৮ ডিজিটের পাসওয়ার্ড দিন তারপর আবার ঐ একই পাসওয়ার্ড দিন । খেয়াল রাখবেন উপরের পাসওয়ার্ডে সাথে যেন নিচের পাসওয়ার্ড যেন ম্যাচ করে । তা না হলে একাউন্ট তৈরি হবে না । তারপর I agree লেখার বামপাশের বক্সে টিক মার্ক দিন। তারপর Create এ ক্লিক করুন। এরপর দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

এখন এই অ্যাপটি অনুমতি চাইছে । এর জন্য প্রথমে স্ক্রিনে আসা ডায়লগ বক্সের Go তে ক্লিক করুন। এরপর দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

এখন এই Wifi app টি কে অন করে দিতে হবে। অন করার জন্য Wifi তে ক্লিক করুন। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

 

এরপর Ok তে ক্লিক করুন। এরপর ব্যাক বাটন ক্লিক করে আগের মেনুতে ফিরে যান। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

এখানে সব গুলো অপশন অন করে দিতে হবে। তারপর সেভ বাটনে ক্লিক করুন। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

এখানে আপনার যদি এমন ডায়লগ বক্স আসে তাহলে বুঝবেন আপনি সঠিক ভাবে কাজ করতে সফল হয়েছেন। এখানে আপনাকে https://mobile-tracker-free.com  সাইটে লগইন করতে বলেছে। এবং *1234* হলো আপনার এই অ্যাপটি হাইড করা হয়েছে। অ্যাপটি অপেন করতে হলে আপনাকে ঐ ফোনের ডায়ালারে *1234* প্রেস করে কল বাটনে ক্লিক করতে হবে। এখানে আমাদের প্রথম ধাপ শেষ হলো। দিত্বীয় ধাপে ঐ ফোনের সমস্ত তথ্য দেখতে পাবেন ।

 

দিত্বীয় ধাপঃ-

এ পর্যায়ে আপনাকে একটি ইন্টারনেট যুক্ত কম্পিউটার অথবা মোবাইল প্রয়োজন হবে। কম্পিউটার হলে বেশি ভালো হয় । কেননা সমসন্ত তথ্য দেখা যায় কোন প্রবলেম হয় না । মোবাইলে একটু সমস্যা্ করে । মোবাইল হোক বা কম্পিউটার যেটা ব্যবহার করেন সেটা থেকে একটা ইন্টারনেট ব্রাউজ করার সফটওয়ার যেমনঃ Chrome browser, Mozilla ইত্যাদি ব্রাউজার অপেন করে এড্রেসবারে টাইপ করুন https://mobile-tracker-free.com/login  অথবা এখানে ক্লিক করুন। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

এখানে ১ম বক্সে একাউন্ট তৈরি করার সময় আপনি ইমেইল দিয়েছিলেন সেই ইমেইল এবং ২য় বক্সে একাউন্ট তৈরি করার সময় আপনি যে পাসওয়ার্ড দিয়েছিলেন সেটি দিন । তারপর সাইনইন বাটনে ক্লিক করুন। দেখুন নিচের মতো ইন্টারফেস আসবে।

 

 

এরকম ইন্টারফেস আসলেই মনে করবেন আপনি সফল হয়েছেন । এখন আপনি ঐ মোবাইলের যে তথ্য জানতে চান সেই অপশনে ক্লিক করলেই দেখতে পাবেন বা জানতে পারবেন। এর পরেও যদি কেউ বুঝতে না পারেন তবে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। ইন্সাল্লাহ্ হেল্প পাবেন । অথবা আমাকে ফেসবুকে ইনবক্স করতে পারেন । আপনারা আমাদের সাথে থাকলে আমরা অবশ্যই আপনাদের সাথে থাকবো । ইনসাল্লাহ্ ।

ফ্রী টিউন্স ২৪ ডট কম এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here